Breaking News
Home / কাপাাসিয়া / নৌকা মার্কায় ভোট চাইলেন : সোহেল তাজ

নৌকা মার্কায় ভোট চাইলেন : সোহেল তাজ

কাপাসিয়া প্রতিনিধি: এসএম মাসুদ

একটি জাতি নিজের অর্থ দিয়ে একটি দেশ স্বাধীন করতে পারে। সেই জাতি বীর পুরুষের জাতি। আমাদের সামনে আরো কাজ রয়ে গেছে। কাজ গুলো সম্পন্ন করতে আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমি সেই ভোট চাইতে এসেছি।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি’র নির্বাচনী জনসভায় নৌকা প্রতীকে সবার কাছে ভোট চেয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

আজ বৃহস্পতিবার বিকাল ৫ টায় কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

সোহলে তাজ আরো বলেন, আমাদের সোনার বাংলার একটা স্বপ্ন ছিলো। স্বপ্নে ছিলো একটা মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না। একটি মানুষও না খেয়ে মৃতূবরণ করবেনা। এমন একটি সোনার সুন্দর দেশ। যে দেশে সবার শিক্ষার অধিকার থাকবে। যে দেশে সকল মানুষ সুন্দর শান্তিতে বসবাস করতে পারবে। যে দেশে কোনো অনিয়ম থাকবেনা। কোনো দুণীতি থাকবেনা। ন্যয় বিচার থাকবে। সকল মানুষের সমান অধিকার থাকবে।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, নৌকা মার্কায় প্রথমবার ভোট দিয়েছিলেন ১৯৫৪ সালে যুক্তফ্রন্টে বঙ্গতাজ তাজউদ্দীন আহমদকে এবং ইতিহাস সৃষ্টি হয়েছিলো। দ্বিতীয়বার ভোট দিয়েছিলেন ১৯৭০ সালে তাজউদ্দীন আহমদকে, ভোট দিয়ে স্বাধীনতা নিশ্চিত করেছিলেন। তৃতীয়বার ভোট দিয়েছিলেন ১৯৭৩ সালে তাজউদ্দীন আহমদকে। চতুর্থ বার ভোট দিয়েছিলেন ১৯৯৬ সালে তাজউদ্দীন আহমদের ছোট ভাই আফছার উদ্দীন্ আহমদকে। ৫ম বার ভোট দিয়েছিলেন ২০০১ সালে আমাকে (সোহেল তাজকে)। ২০০৮ সালে ভোট দিয়েছিলেন আমাকে (সোহেল তাজকে)। ২০১২ সালে ভোট দিয়েছিলেন নৌকা মার্কায় সিমিন হোসেন রিমিকে। ২০১৪ সালে আবারো নৌকায় ভোট দিয়েছিলেন সিমিন হোসেন রিমিকে।২০১৮ সালে ভোট দিয়েছিলেন সিমিন হোসেন রিমিকে।

তিনি বলেন, এই খানে একটা কমন জিনিস হলো সবকিছুর মূলে আছে তাজউদ্দীন আহমদ। আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন তাজউদ্দীন আহমদকে। ভালোবাসার প্রতিফলন ঘটিয়েছিলেন বার বার নৌকায় ভোট দিয়ে। আজ বাংলাদেশের মানুষ আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনাদের মূল্যবান ভোটের কারণে সেদিন ইতিহাস সৃষ্টি করতে পেরেছিলাম। আমার বোন সিমিন হোসেন রিমি তার মানবিক কর্মকান্ডের মাধ্যমে প্রমান করেছে, সে ভালো কাজ করেছে। আমি সবিনয় অনুরোধ করবো। বার বার বার নৌকা মার্কায় ভোট দিয়েছেন। আমাদের ভিতরে অনেকে বিবেদ সৃষ্টি করতে চায়। মনে রাখবেন, নৌকা আমাদের প্রাণের মার্কা। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রিমিকে নৌকা প্রতীক দিয়েছেন। রিমিকে নৌকা মার্কায় ভোট দিয়ে কাজ করার সুযোগ দিবেন।

সমাবেশে সিমিন হোসেন রিমি কান্নাজড়িত কন্ঠে সাধারণ মানুষে উদ্দেশ্যে বক্তব্যের শুরুতেই কাপাসিয়ার উন্নয়নের কথা তুলে ধরেন।

পরে তিনি বলেন, কাপাসিয়া তাজউদ্দীন আহমদের পূণ্য ভূমি।আমাদের স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কা। আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের পাশে রেখে কাজ করার সুযোগ দিবেন। আমাদের বিরুদ্ধে অনেক যড়যন্ত্র। কাপাসিয়ায় এ নির্বাচনে যেন কোনো কালো টাকার খেলা না হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা করেছেন, দুনিীতি মুক্ত বাংলাদেশ। এটা যেন প্রথম হয় কাপাসিয়ায়।

সমাবেশে অ্যডভোটেক মাজহারুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন রিমির বোন মেহজাবিন আহমদ মিমি, উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ও আজগর রশিদ খান, মিজানুর রহমান প্রধান বক্তব্য রাখেন।

About gazipurnews24

Check Also

কাপাসিয়ায় নৌকার জোয়ার

মিজানুর রহমান : গাজীপুর ৪ কাপাসিয়ায় আজ ৪/১২/২০২৩ বৃহস্প্রতিবার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *