Home / কাপাাসিয়া / কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কোরআন তিলাওয়াত, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও মুক্তিযুদ্ধা চত্বরে জাতির জনকের ম্যুরাল পুষ্পস্তবক অর্পণ, সমাবেশ ও দোয়া মাহফিল দুস্থদের মধ্যে খাবার বিতরণ সহ গণভোজের আয়োজন করা হয়েছে। সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও যুব ঋণ বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে দুপুরে এক সমাবেশ দোয়া ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিমিন হোসেন রিমি বলেন, আমাদের ১৫ই আগস্টের শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। স্বাধীনতা বিরোধী একদল কুলাঙ্গার ১৯৭৫ সালে ১৫ই আগস্ট ভোর বেলায় জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিঃশেষ করে দিতে চেয়েছিল। বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিঃশেষ করে দেওয়া যায় না। বঙ্গবন্ধুকে নিঃশেষ করে দিয়ে ভেবেছিল এই বাংলার ইতিহাস থেকে মুছে ফেলবে। এই বাংলার ইতিহাস থেকে তাকে মুছে ফেলা যায়না।

আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খাঁন, ভাইস-চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামী সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা দফতর সম্পাদক জসিমউদ্দীন শিকদার, উপজেলা প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমু, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোস সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

About gazipurnews24

Check Also

কাপাাসিয়ায় ভাইস চেয়ারম্যান পদে ইমান উল্লা শেখ ইমু সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রস্তুতি চলছে উপজেলা পরিষদ নির্বাচনের। স্থানীয় সরকারের এই নির্বাচনে সম্ভাব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *