Home / কাপাাসিয়া / কাপাসিয়ায় নৌকার জোয়ার

কাপাসিয়ায় নৌকার জোয়ার

মিজানুর রহমান : গাজীপুর ৪ কাপাসিয়ায় আজ ৪/১২/২০২৩ বৃহস্প্রতিবার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৪ ঘটিকার সময় নৌকা প্রার্থীর নির্বাচনী প্রচারণা সভায় গন জোয়ার সৃষ্টি হয়েছে।পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ ছিল কানায় কানায় পরিপু্র্ণ।কাপাসিয়ার ১১ টি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা কর্মী বিকাল ৪ টায় মাঠে এসে উপস্থিত হয়।

এ সময় জন সভায় উপস্থিত ছিলেন সাবেক স্বরাস্ট্র প্রতিমন্ত্রী তানজি আহমেদ সোহেল তাজ, বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি, অ্যডভোটেক মাজহারুল ইসলাম সেলিম, রিমির বোন মেহজাবিন আহমদ মিমি, রিমি ছেলে, ছেলের বউ, সাবেক গৃহায়ন ও গনপুর্ত মন্ত্রী আফসার উদ্দিনের ছোট ছেলে ডাক্তার হাসিব আহমেদ, উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, আজগর রশিদ খান, মিজানুর রহমান প্রধান।

সোহল তাজ নৌকা মার্কা ভোট চেয়ে বলেন, আমাদের সোনার বাংলার একটা স্বপ্ন ছিলো। স্বপ্নে ছিলো একটা মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না। একটি মানুষও না খেয়ে মৃতূবরণ করবেনা। এমন একটি সোনার সুন্দর দেশ। যে দেশে সবার শিক্ষার অধিকার থাকবে। যে দেশে সকল মানুষ সুন্দর শান্তিতে বসবাস করতে পারবে। যে দেশে কোনো অনিয়ম থাকবেনা। কোনো দুণীতি থাকবেনা। ন্যয় বিচার থাকবে। সকল মানুষের সমান অধিকার থাকবে।

নৌকা প্রার্থী সিমিন হোসেন রিমি বলেন আমি সব সময় মানষের উপকার করার চেষ্টা করি, আপনারা যদি আমাকে ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি সব সময় আপনাদের পাশে থাকব।

About gazipurnews24

Check Also

কাপাাসিয়ায় ভাইস চেয়ারম্যান পদে ইমান উল্লা শেখ ইমু সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রস্তুতি চলছে উপজেলা পরিষদ নির্বাচনের। স্থানীয় সরকারের এই নির্বাচনে সম্ভাব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *