Breaking News
Home / কাপাাসিয়া / কাপাসিয়ায় নির্বাচনী প্রচারণায় রিমি এগিয়ে

কাপাসিয়ায় নির্বাচনী প্রচারণায় রিমি এগিয়ে

গাজীপুরের কাপাসিয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৪  কাপাসিয়া থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা পদ প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  সিমিন হোসেন রিমি নির্বাচন প্রচারণায় অনেক এগিয়ে রয়েছেন। তার তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদকে নির্বাচনী প্রচারণায় তেমন তৎপরতা দেখা যায়নি।

এখানে আট জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করলেও লড়াই হবে নৌকা ও ঈগল প্রতিকের মধ্যে। সিমিন হোসেন রিমি প্রতিদিন পাড়ামহল্লা থেকে শুরু করে গ্রাম, ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। তার সাথে জনসংযোগ করছেন তার বড় বোন শারমিন আহমেদ তার স্বামী মোস্তাক হোসেন তার সন্তান রাজিব হোসেন, রাকিব হোসেন ও তার চাচা সাবেক প্রতিমন্ত্রী আফসার উদ্দিন খান এর ছোট ছেলে ডাক্তার হাসিব আহমেদ।

স্থানিয় নেতা কর্মীরা জানিয়েছেন সিমিন হোসেন রিমি নির্বাচনে  বিপুল ভোটে নির্বাচিত হবেন কারণ তিনি ইতিমধ্যে কাপাসিয়ায় অনেক উন্নয়ন করেছেন। দলীয় নেতা কর্মীরা কর্মীরা সিমিন হোসেন রিমিকে ‘মানবতার মা, বলে আখ্যা দিয়েছেন। কারন তিনি সব সময় কাপাসিয়ার মানুষের পাশে থাকেন। সুখে দুঃখে সব সময় মানুষ  তাকে কাছে পায়। নেতাকর্মীরা বলেন সিমিন হোসেন রিমি আপা আগামী জানুয়ারী ৭ তারিখে নির্বাচনে জনগণের বিপুল ভোটি নির্বাচিত হবেন।

About gazipurnews24

Check Also

কাপাসিয়ায় নৌকার জোয়ার

মিজানুর রহমান : গাজীপুর ৪ কাপাসিয়ায় আজ ৪/১২/২০২৩ বৃহস্প্রতিবার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিকাল ৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *