Home / শিক্ষা / শিবপুরে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিষয়ে ভার্চুয়াল মতবিনিময় সভা

শিবপুরে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিষয়ে ভার্চুয়াল মতবিনিময় সভা

অধ্যাপক শামসুল হুদা লিটনঃন রসিংদী জেলার শিবপুর উপজেলার বিভিন্ন স্কুল ও মাদরাসার প্রধান শিক্ষক ও সুপারদের সাথে অ্যাসাইনমেন্ট বিষয়ে ভার্চুয়াল মতবিনিময় করেছেন জেলা শিক্ষা অফিস। শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস অ্যাসাইনমেন্ট সংক্রান্ত বিষয়ে প্রতিষ্ঠান প্রধানদের এ ভার্চুয়াল মতবিনিময় সভার আয়োজন করেন। ভার্চুয়াল মতবিনিময় সভায় প্রতিষ্ঠান প্রধানদের উদ্দেশ্যে ২০২১ সালের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের চলতি অ্যাসাইনমেন্ট বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্যে নরসিংদী জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র বলেন,শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্টের নামে কোন প্রকার ফি নেয়া যাবে না। অ্যাসাইনমেন্ট, প্রশ্নের ফটোকপি সর্বরাহের নামেও কোন প্রকার অর্থ লেনদেন করা যাবে না, তিনি আরো বলেন,শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট আন্তরিকতা ও নিষ্ঠার সাথে মুল্যায়ন করতে হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে ২৯ জুলাই,বৃহস্পতিবার সকাল ১১ টায় Zoom ID এর মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ কাবিরুল ইসলাম খান। জেলা শিক্ষক অ্যাম্বাসেডর ঝর্ণা সুলতানার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান লকডাউনের মধ্যেও শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কর্মকাণ্ডসহ অনলাইন ক্লাস পরিচালনা, শিক্ষকসহ সর্বসাধারণের সার্বিক নিরাপত্তা ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষকগণের করনীয় ও দিকনির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন । সভায় আরো বক্তব্য রাখেন,লাখপুর মহিলা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ও ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর টিম নরসিংদী’র উপদেষ্টা মোঃ নাজমুল হাসান,শিবপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব গিয়াস উদ্দিন আহমেদ, শিবপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুদ্দিন মোহাম্মদ আলমগীর ,ও কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আওলাদ হোসেন ও শহীদ আসাদ কলেজিয়েট গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ও ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর আব্দুল জব্বারসহ অন্যান্য প্রতিষ্ঠান প্রধানগণ।

About admin

Check Also

ননএমপিও শিক্ষকদের বেতন নিয়ে বড় সুখবর

সরকারিকৃত কলেজের ননএমপিও শিক্ষক-কর্মচারীদের বেতন দেয়ার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। মঙ্গলবার এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com