Breaking News
Home / কালিয়াকৈর / গভীর রাতে অজ্ঞাত বৃদ্ধা নারীর পাশে কালিয়াকৈরের ইউএনও
সফিপুর বাজারে এক অজ্ঞাত অসুস্থ্য বৃদ্ধার পাশে ইউএনও

গভীর রাতে অজ্ঞাত বৃদ্ধা নারীর পাশে কালিয়াকৈরের ইউএনও

আশিকুর রহমানঃ  গভীর রাতে এক অজ্ঞাত পরিচিত বৃদ্ধা নারীর পাশে দাঁড়ালেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। পরে ওই রাতেই অসুস্থ্য বৃদ্ধাকে নিজ দায়িত্বে ঘটনাস্থল থেকে এ্যাম্বুলেন্সে করে তোলে নিয়ে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন মানবিক ইউএনও।

স্থানীয় সূত্রে জানাযায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার ডাচ বাংলা ব্যাংকের সামনে বুধবার রাতে অজ্ঞাত পরিচিত এক বৃদ্ধা নারীকে অসুস্থ্য অবস্থায় মহাসড়কের পাশে পাওয়া যায়। মিন্টু মিয়া নামের একজন পথচারীর ওই বৃদ্ধাকে সড়ক থেকে তুলে একটি দোকানের সামনে রেখে তার পরিচয় জানার চেষ্টা করেন। পরিচয় না পেয়ে মিন্টু মিয়া কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানান। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ওই বৃদ্ধার পাশে ছুটে আসেন ইউএনও। পরে  স্থানীয় লোকজনদের কাছে ওই নারীর পরিচয় জিজ্ঞেসাবাদ করে কোন সন্ধান পাওয়া না গেলে অসুস্থ্য ওই বৃদ্ধাকে নিজ দায়িত্বে একটি এ্যাম্বুলেন্সে করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। ইউএনওর এমন মানবিকতায় উপস্থিত স্থানীয় লোকজন তাকে কৃতজ্ঞতা জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমানসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মচারীরা।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, গরীব অসহায় এমন মানুষের কল্যানে আমরা সব সময় পাশে আছি। বাংলাদেশ সরকার এমন অসহায় বৃদ্ধ মানুষের কল্যানের জন্য অনেক কিছু বরাদ্দ করছেন। কালিয়াকৈর উপজেলা প্রশাসন সর্বদা মানুষের কল্যানে কাজ করবে।

About ashik

Check Also

ইউএনও হস্তক্ষেপে রাস্তায় পাওয়া সেই বৃদ্ধা এখন সরকারি আশ্রয় কেন্দ্রে

আশিকুর রহমানঃ গত বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে পাওয়া অজ্ঞাত সেই বৃদ্ধা নারীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com