Breaking News
Home / কাপাসিয়া / কাপাসিয়ায় গবাদিপ্রাণিতে স্টেরয়েড, হরমোন অপপ্রয়োগ ও কুফল বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

কাপাসিয়ায় গবাদিপ্রাণিতে স্টেরয়েড, হরমোন অপপ্রয়োগ ও কুফল বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণিসম্পদ অফিস ও উপজেলা ভেটেরিনারি বিভাগের আয়োজনে পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ) উপলক্ষে গবাদিপ্রাণিতে স্টেরয়েড, হরমোন অপপ্রয়োগ ও কুফল বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২২ জুন মঙ্গলবার সকালে কাপাসিয়া প্রাণিসম্পদ অফিসের হল রুমে দিনব্যাপী এ সেমিনার অনুষ্ঠিত হয়।

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা: রাশেদুজ্জামান মিয়া, ভেটেরিনারি সার্জন ডা: আশরাফ হোসেন সেমিনার পরিচালনা করেন। কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের আওতাধীন খামারী, খাবার বিক্রেতা ও সিআইজি সদস্যরা সেমিনারে অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোসা ইসমত আরা বলেন, কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদের পরিবেশ উপযোগী একটি অঞ্চল। রাজধানীর নিকটতম হওয়ায় এখান থেকে অতিসহজে গবাদিপশু রপ্তানি করা যায়। এ বছর অনলাইনের মাধ্যমে গবাদিপশু কেনাবেচা করা হবে।

প্রাণিসম্পদ অফিসার ডা: রাশেদুজ্জামান মিয়া বলেন, প্রাণিসম্পদ অফিসের লোকজন একা চেষ্টা করলে হবে না, সকলের সহযোগিতা ও আধুনিক বিজ্ঞান সম্মত উপায়ে কাজ করে এ বিভাগকে অনেকদূর এগিয়ে নেয়া যাবে।

About admin

Check Also

সনমানিয়ায় আলফাজ উদ্দিন ফাউন্ডেশনের উদ্বোধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর-সনমানিয়ার চরআলীনগর আলফাজ উদ্দিন মোক্তার ফাউন্ডেশন নামের অলাভজনক, অরাজনৈতিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com