Home / সারাদেশ / পুরনো ফোন বদলে নেওয়া যাবে নতুন ফোন

পুরনো ফোন বদলে নেওয়া যাবে নতুন ফোন

বৈশ্বিক স্মার্টডিভাইস ব্র্যান্ড অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য দুর্দান্ত এক্সচেঞ্জ অফার চালু করেছে। আজ থেকে চালু হওয়া এই অফারের আওতায় ক্রেতারা সোয়াপ অ্যাপ ও অন্যান্য অনুমোদিত চ্যানেল ব্যবহার করে নির্দিষ্ট মডেলের অপো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। এই অফারটি পুরো গ্রীষ্মকাল জুড়ে চলবে।অফার চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের বর্তমানে ব্যবহৃত ফোন এক্সচেঞ্জ করে অপো এফ১৯ প্রো, এফ১৯ ও রেনো ৫-এই তিনটি মডেলের স্মার্টফোন এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। ব্যবহারকারীরা সোয়াপ অ্যাপ, দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত অপো শপ, সব লাইভওয়্যার চেইন শপ এবং সব পিকাবু অফলাইন শপ থেকে এই অফারটি গ্রহণ করতে পারবেন। সোয়াপ অ্যাপের মাধ্যমে আপনার স্মার্টফোন পণ্য হ্যান্ডসেটের ভ্যালু জানতে নিচের লিংকে ভিজিট করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে https://play.google.com/store/apps/details?id=com.swap.swap_ecommerce.

এক্সচেঞ্জ সুবিধার আওতায় ক্রেতারা ২৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন এবং তিন মাসের (এফ১৯ সিরিজের জন্য ৬৫ শতাংশ ভ্যালু ব্যাক) ‘বাই ব্যাক’ অফার সুবিধা উপভোগ করতে পারবেন।

এই পুরো প্রক্রিয়াটি খুবই সহজ। আগ্রহীদের প্রথমে সোয়াপ অ্যাপে গিয়ে তাদের পুরনো স্মার্টফোনের মূল্য জানতে পারবেন। দাম জানার পর এক্সচেঞ্জের জন্য আপনি আপনার পছন্দের চ্যানেল ( অপো আউটলেট/ লাইভওয়্যার আউটলেট/ পিকাবু আউটলেট/অনলাইন ও আউটলেট ভিজিট) বাছাই করতে পারবেন। হ্যান্ডসেট ভালমতো দেখে এবং অ্যাপের মাধ্যমে দামের বিষয় যদি মিলে যায়, তাহলে বাকি প্রক্রিয়াটুকু করবে শো-রুম ম্যানেজার। আপনি যদি চূড়ান্ত দামের সঙ্গে একমত হন, তাহলে আপনি ফোনটি এক্সচেঞ্জ করতে পারবেন এবং ঐ দামের সঙ্গে মিলিয়ে অপো নতুন স্মার্টফোন কিনতে পারবেন। আর অফার থাকাকালীন মূল দামের সাথে এক্সচেঞ্জ অফার গ্রহনকারীরা অতিরিক্ত ২৫০০ টাকা অপোর পক্ষ থেকে পাবেন। আগ্রহী ক্রেতাদের এই অফারটি পেতে হলে তাদের জাতীয় পরিচয়পত্রের কপি, পাসপোর্ট সাইজ ছবি এবং সোয়াপ অ্যাপের স্ক্রিনশটের মূল্যায়ন প্রতিবেদন সহ কাস্টমার ফরম পূরণ করতে হবে।

অপো সবসময়ই ও ফ্যানস, রেনো সিরিজ থেকে এফ সিরিজ ও এ সিরিজের স্মার্টডিভাইস নিয়ে আসার মাধ্যমে ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের উন্নত অভিজ্ঞতা দিয়ে আসছে। সম্প্রতি রিলিজ হওয়া এফ১৯ প্রো ফোনটিও তার ব্যতিক্রম নয়। এতে রয়েছে কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক চার্জার। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘণ্টা কথা বলা যাবে অনায়াসে।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে। মিডিয়া টেক হেলিও পি৯৫ প্রসেসর সম্পন্ন ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে পাবজিসহ যেকোন গেম খেলতে পারবেন। কালারওএস ১১.১ ইউজার ইন্টারফেস সমর্থিত এফ১৯ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে ভিজিট করুন।

About admin

Check Also

” একজন বিখ্যাত রন্ধনশিল্পী , মাস্টারসেফ হাজী ফজলু “

বিরিয়ানি খেতে কার না ভালো লাগে ,আর তা যদি হয় সেই নবাবি স্বাদের তাহলেতো কথাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com