Breaking News
Home / কাপাসিয়া / কাপাসিয়ায় ‘জাহানারা খানম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কাপাসিয়ায় ‘জাহানারা খানম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তারাগঞ্জ অঞ্চলের বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের মাঝে নব প্রতিষ্ঠিত ‘জাহানারা খানম স্মৃতি ফাউন্ডেশনে’র উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বেশ কয়েকদিন যাবত ব্যাপকভাবে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার তারাগঞ্জ অঞ্চলের কৃতি সন্তান কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা’র সহধর্মিনী প্রয়াত জাহানারা খানম এর নামে নব প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকায় সাধারণ মানুষের মধ্যে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ব্যাপকভাবে ঈদ সামগ্রী বিতরণ করার উদ্যােগ নেয়া হয়েছে। গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পোলার চাউল, চিনি, তেল, প্যাকেট দুধ ও সেমাই।

কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা’র বড় ছেলে বিশিষ্ট ব্যাংকার রাফাত রহমান সিজার ও ছোট ছেলে অ্যাডভোকেট রাহাত রহমান টুকু’র তত্বাবধানে নাশেরা, একডালা, দরি নাশেরা, ফেটালিয়া, লক্ষীপুর, ঘিঘাট, গোসাইরগাও সহ এলাকার ৩ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া জাহানারা খানম স্মৃতি ফাউন্ডেশনের উদ্যােগে বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী ও জামে মসজিদে এতেকাফে অংশগ্রহনকারী মুসল্লি ও ইমাম-হাফেজদের মাঝে পাঞ্জাবীর কাপড়, হিজাব, তজবিহ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

জাহানারা খানম স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট রাহাত রহমান টুকু জানান, আমার মায়ের নামে নব প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশন এলাকায় নানামুখী সেবামূলক কাজের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থাকতে সবসময়ই চেষ্টা করবে ইনশাআল্লাহ। সেজন্য তিনি সকলের নিকট দোয়া সহযোগিতা কামনা করেন ।

About admin

Check Also

সনমানিয়ায় আলফাজ উদ্দিন ফাউন্ডেশনের উদ্বোধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর-সনমানিয়ার চরআলীনগর আলফাজ উদ্দিন মোক্তার ফাউন্ডেশন নামের অলাভজনক, অরাজনৈতিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com