Breaking News
Home / আইন-আদালত / কালিয়াকৈরে মামলা প্রত্যাহার না করায় পুকুরের মাছ লুটের অভিযোগ

কালিয়াকৈরে মামলা প্রত্যাহার না করায় পুকুরের মাছ লুটের অভিযোগ

আশিকুর রহমানঃ গাজীপুরের কালিয়াকৈরে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে আদালতে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করায় মামলার বাদীর পুকুর থেকে দুর্বৃত্তরা মাছ লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নামা শ্রীফলতলী গ্রামের সাইফুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাইফুল ইসলামের দেওয়া অভিযোগের কপি।

সূত্রে জানা যায়,কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী গ্রামের মো: সাইফুল ইসলাম তার মেয়েকে উত্যক্তকরাসহ বিভিন্ন অভিযোগে একই গ্রামের কয়েকজন বখাটে সন্ত্রাসের নামে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার আসামীরা ওই মামলাটি প্রত্যাহার করার জন্য বাদী ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী ও চাপ প্রয়োগ করে আসছে। আসামীদের দাবী অনুযায়ী মামলা প্রত্যাহার না করায় নারী ও শিশু দমন আইনে আদালতে দায়েরকৃত মামলার এক নম্বর আসামী উপজেলার শ্রীফলতলী গ্রামের চিহ্নিত বখাটে মো: খোকন মিয়ার নেতৃত্বে একদল দুস্কৃতিকারী গত শুক্রবার বিকেলে জাল ফেলে বাদী সাইফুল ইসলামের পুকুর থেকে জোরপূর্বক মাছ লুট করে নিয়ে যায়। এসময় সাইফুল বাধা দিলে তাকে স্বপরিবারে হত্যাসহ যে কোন ধরণের ক্ষতিসাধন করবে বলে হুমকী প্রদান করে আসামীরা।

এঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে গতকাল (শনিবার) বিকেলে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে থানা সূত্রে জানাগেছে।

About ashik

Check Also

ইউএনও হস্তক্ষেপে রাস্তায় পাওয়া সেই বৃদ্ধা এখন সরকারি আশ্রয় কেন্দ্রে

আশিকুর রহমানঃ গত বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে পাওয়া অজ্ঞাত সেই বৃদ্ধা নারীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com