Home / কাপাসিয়া / কাপাসিয়ায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

কাপাসিয়ায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান’ শ্লোগান নিয়ে গাজীপুরের কাপাসিয়ায় স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলছে। বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশনের বাস্তবায়নে বৃহস্পতিবার (২৬ নভেম্বের) হতে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কর্মবিরতি শুরু হয়েছে।

এতে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ হেলথ এসিস্টেন্ট এসোসিয়েশন কাপাসিয়া উপজেলা শাখার প্রধান সমন্নয়ক আরিফ সিকদার।সংগঠনের নেতৃবৃন্দ বলেন, ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা, ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি – স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের-১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগ নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে ২৬ নভেম্বর থেকে কর্মবিরতি শুরু হলো। কর্ম বিরতি চলা অবস্থায় তিন জন মারা যায়। দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্ম বিরতি চলবে। তবে কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনা মান্য করা হবে বলেও জানান তারা।

About admin

Check Also

সনমানিয়ায় আলফাজ উদ্দিন ফাউন্ডেশনের উদ্বোধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর-সনমানিয়ার চরআলীনগর আলফাজ উদ্দিন মোক্তার ফাউন্ডেশন নামের অলাভজনক, অরাজনৈতিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com