Breaking News
Home / কালিয়াকৈর / ধর্ম যার যার উৎসব সবার, দুর্গাপূজা মন্ডপে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার
পূজা মন্ডপে সাক্ষাতকালে তুলা ছবি

ধর্ম যার যার উৎসব সবার, দুর্গাপূজা মন্ডপে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার

আশিকুর রহমানঃ গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার বলেছেন ধর্ম যার যার উৎসব টা সবার। সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। পূজা মন্ডপে ঘুরে ঘুরে সনাতন ধর্মীয়দের সাথে সৌজন্যে সাক্ষাতকালে মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার এসব কথা বলেছেন।

শনিবার বিকেল কালিয়াকৈর পৌরসভার পালপাড়া, সাহেববাজার ও হিজলতলী এলাকার দুর্গা পূজা মন্ডপ গুলো ঘুরে ঘুরে পরিদর্শন ও সনাতন ধর্মীয়দের সাথে সৌজন্য সাক্ষাত করেন রফিকুল ইসলাম তুষার। পূজা মন্ডপ পরিদর্শনকালে মেয়র প্রার্থী তুষার বলেন, ধর্ম যার যার উৎস সবার। তাই পৌর এলাকার প্রিয় হিন্দু ভাইয়েদের সাথে উৎসব টা ভাগ করে নিতে ছুটে এসেছি।  সার্বজনীন দুর্গা পূজা সনাতন ধর্মীয়দের সবচেয়ে বড় উৎসব। আমাদের কালিয়াকৈরে প্রতি বছর এই উৎসবটি খুব ধুমধাম করে পালন করছেন হিন্দু ভায়েরা। তবে এবার করোনা প্রভাবের জন্য তেমন ঘটা করে পূজা পালিত হচ্ছেনা। করোনা কালেও স্বাস্থ্য বিধি মেনে পূজা উদযাপন করছেন সনাতন ধর্মীয়রা এটি দেখেই বুঝা যায় মায়ের প্রতি তাদের শ্রদ্ধা ভক্তির অটুট। পূজা মন্ডপ পরিদর্শন শেষে তুষার বলেন আগামী পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচন করেতে চাই। আমি আপনাদের সন্তান আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের সকলের দোয়ায় আমি বিজয়ী হব।

তীব্র যানজটে পায়ে হেটে পূজা মন্ডপে যাচ্ছেন তুষার 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আব্দুল সালাম, কালিয়াকৈর বণিক সমিতির সহ সভাপতি নারায়ন শাহা, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের কালিয়াকৈর শাখার সভাপতি দেব দুলাল সরকার, লিয়াজো কমটির সাধারন সম্পাদক রফিক দেওয়ান, রাজু আহমেদ, আল মামুন, মনির, ইমতিয়াজ, ছাত্রলীগ নেতা সজীব সহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

About ashik

Check Also

ইউএনও হস্তক্ষেপে রাস্তায় পাওয়া সেই বৃদ্ধা এখন সরকারি আশ্রয় কেন্দ্রে

আশিকুর রহমানঃ গত বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে পাওয়া অজ্ঞাত সেই বৃদ্ধা নারীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com