Home / কালিয়াকৈর / ঝড় বৃষ্টি উপেক্ষা করে জনতার ঢল নেমেছে মেয়র প্রার্থী তুষারের জনসভায়
পৌর সভার ৫নং ওয়ার্ডে আলোচনা ও মতবিনিময় কালে তুলা ছবি

ঝড় বৃষ্টি উপেক্ষা করে জনতার ঢল নেমেছে মেয়র প্রার্থী তুষারের জনসভায়

আশিকুর রহমানঃ  গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ডে নাগরিক সমাজের উদ্যোগে আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকেল  পৌর এলাকার ৫নং ওয়ার্ডের হরতকিতলা এলাকায় এ সভার আয়োজন করা হয়। আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার। তুষারের প্রতি ভালবাসা নিয়ে  ঝড় বৃষ্টি উপেক্ষা করেই নেতাকর্মী ও মহল্লাবাসীরা ছুটে আসেন আলোচনা সভায়।

আলোচনা কালে মেয়ের পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার বলেন, আমি অত্যান্ত আনন্দিত যে ঝড় বৃষ্টিতেও আমার প্রিয় মহল্লাবাসীরা আমার টানে ছুটে এসেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞ। আমি আপনাদের মাঝে আসতে পেরে অত্যান্ত খুশি। আপনাদের দোয়া নিয়ে আমি আগামী পৌরসভা নির্বাচনে অংশ নিচ্ছি। আমার প্রিয় পৌরবাসীরা আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া ও অনুপ্রেরণা নিয়ে আগামী পৌর নির্বাচনে বিজয় হব ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড আওলামী লীগের সভাপতি হাজী আদম আলী,কালিয়াকৈর উপজেলা সেচ্ছা সেবক লীগের সহ সভাপতি আব্দুল সালাম, পৌর তাতী লীগের সাধারন সম্পাদক বিপ্লব হোসে, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজিব হোসেন, আফছার উদ্দিন, মজনু মেম্বার, রফিকুল ইসলাম,আব্দুল কাদের, রফিক দেওয়ানসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

 

About ashik

Check Also

ইউএনও হস্তক্ষেপে রাস্তায় পাওয়া সেই বৃদ্ধা এখন সরকারি আশ্রয় কেন্দ্রে

আশিকুর রহমানঃ গত বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে পাওয়া অজ্ঞাত সেই বৃদ্ধা নারীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com