Home / সারাদেশ / কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ

কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ  গাজীপুরের কালিয়াকৈরে পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহাব্বায়ক আনোয়ার হোসেনের বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আনোয়ার হোসেন উপজেলার ০৮ নং আটাবহ ইউনিয়নের ভাতারিয়া এলাকার মৃত- হাকিম উদ্দিনের ছেলে। অভিযুক্ত আনোয়াসহ তার আরও চার ভাই, চান মিয়া(৪৫), আমিনুল ইসলাম(৪০), নজরুল ইসলাম(৩৭) ও মাজহারুল ইসলাম(৩০) মিলিত হয়ে একই এলাকার মৃত- নোয়াব আলীর ছেলে লেহাজ উদ্দিন সম্পত্তি জবর দখল করেন।

এ ঘটনায় লেহাজ উদ্দিন বাদী হয়ে গত ২৭ সেপ্টেম্বর গাজীপুর জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বাদী লেহাজ উদ্দিন ও পুলিশ সুপারের বরাবর দেয়া অভিযোগ সূত্রে জানাযায়, ২৮ বছর আগে বিবাদী আনোয়ার হোসেন গং এর চাচার নিকট হতে ৭৮ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি। জমির এক অংশে টিনসেড ঘর, আরেক অংশে পোল্ট্রি ফার্ম ও বাকি অংশে ধান চাষ করছি। গত তিন বছর আগে আনোয়ার হোসেন গং আমার ১০.২৫ শতাংশে থাকা পোল্ট্রি ঘর ভেঙে জবর দখল করেন। সম্প্রতি আরও ২২ শতাংশ জমি দখল করে নেয়। লেহাজ উদ্দিন এলাকার কিছু লোকজন নিয়ে বাধা দিতে গেলে প্রতিপক্ষরা বাদীকে প্রাণনাশের হুমকি দেন। পরে এ ঘটনায় গাজীপুর জেলা আদালতে একটি মামলা দায়ের করেন লেহাজ উদ্দিন।

বাদী লেহাজ উদ্দিন জানান, আমার চিকিৎসার জন্য পৈত্রিক ও ক্রয়কৃত জমি থেকে ৬২ শতাংশ জমি বিক্রি করি। গত ২০ সেপ্টেম্বর সকালে বিক্রিকৃত জমি মাপযোগ করে ক্রেতাকে বুঝিয়ে দিতে গেলে আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন গং লাঠি-সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাধা দেয়। ভবিষ্যতে জমিতে এলে খুব করে ফেলব বলে হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়।

বিবাদী আনোয়ার হোসেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, এসব মিথ্যা, বানোয়াট, এরকম কোন ঘটনার সাথে আমি সম্পৃক্ত না।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) ভজন চন্দ্র রায় জানান, অভিযোগ পেয়েছি। পুলিশ সুপারের কার্যালয় থেকে আমাদের হস্তান্তর করা হয়েছে। অভিযোগের সঠিক তদন্ত করে অন্যায়কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

About ashik

Check Also

” একজন বিখ্যাত রন্ধনশিল্পী , মাস্টারসেফ হাজী ফজলু “

বিরিয়ানি খেতে কার না ভালো লাগে ,আর তা যদি হয় সেই নবাবি স্বাদের তাহলেতো কথাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com