Breaking News
Home / কালিয়াকৈর / কালিয়াকৈরে ফেসবুকে মোটরসাইকেল বিক্রির বিজ্ঞাপন দিয়ে প্রতারণা কালে দুই সদস্য আটক
প্রতারণা চক্রের দুই সদস্য

কালিয়াকৈরে ফেসবুকে মোটরসাইকেল বিক্রির বিজ্ঞাপন দিয়ে প্রতারণা কালে দুই সদস্য আটক

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ গাজীপুরের কালিয়াকৈরে মোটরসাইকে বিক্রির বিজ্ঞাপন দিয়ে প্রতারণাকালে দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল কালিয়াকৈর উপজেলার সিমান্তবর্তী টাংঙ্গাইলের  জেলার মির্জাপুর উপজেলার সৈয়দপুর পশ্চিম পাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তিরা হলো নওগাঁ সদর উপজেলার পারনওগা সরদারপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে আহসান হাবিব(২৮) সে  এবং মির্জাপুর উপজেলার সৈয়দপুর পশ্চিম পাড়া এলাকার মানিক মিয়ার ছেলে রতন মিয়া(২৬)।

পুলিশ সূত্রে জানাযায়, প্রতারক চক্রের সদস্যরা ফেইসবুকে অল্প দামে মোটরবাইক বিক্রির বিজ্ঞাপন দিয়ে সাধারণ মানুষকে ফাঁদে ফেলে । সম্প্রতি এমন এক বিজ্ঞাপন দেখে  বি-বাড়িয়া জেলা থেকে শাকিল নামের একটি যুবক ওই মোটর বাইক ক্রয় করার জন্য তাদের সাথে যোগাযোগ করে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাহেব বাজার এলাকায় ঘরোয়া হোটেলের সামনে আসেন। পরে মোটরবাইক দেখে দামধর ঠিক করে।  বাইক ক্রয় করার জন্য প্রতারক চক্রের দুই সদস্যের হাতে  নগদ ৬০ হাজার টাকা তুলে দেন। এদিকে টাকা নেওয়ার পর প্রতারক চক্রের সদস্যরা বাইকের কাগজ বাড়িতে রেখে এসেছি বলে ক্রেতা শাকিল কে বলে।আপনার কোন লোক থাকলে আমাদের সাথে পাঠিয়ে দিন, তার কাছে কাগজ এবং মোটর বাইক দিয়ে দেব। পরে তাদের কথায় বিশ্বাস করে শাকিলের সাথে আসা বন্ধু শাহজালালকে পাঠায়। প্রতারক চক্র মোটর বাইকের মাঝখানে তাকে  বসিয়ে মির্জাপুরের উদ্দ্যোশে রওনা দেয় । পথিমধ্যে কালিয়াকৈর উপজেলার স্কয়ার ফার্মাসিটিকেলে সামনে পৌছালে মোটরবাইকে থাকা শাহজালালকে মারধর করে মোটর বাইক এবং নগদ ৬০হাজার নিয়ে প্রতারকরা পালিয়ে যায়। এই বিষয়ে শাকিল ১৪.০৮.২০ইং কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেছিলেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রতারক চক্রের মোবাইল ট্র্যাকিং করে তাদের গ্রেফতার করে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরি বলেন, প্রতারনার দায়ে আটককৃত ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে গাজীপুর জেলা কারাঘরে প্রেরন করা হয়েছে।

About ashik

Check Also

” একজন বিখ্যাত রন্ধনশিল্পী , মাস্টারসেফ হাজী ফজলু “

বিরিয়ানি খেতে কার না ভালো লাগে ,আর তা যদি হয় সেই নবাবি স্বাদের তাহলেতো কথাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com