Home / গাজীপুর / গাজীপুরের গজারিয়াপাড়া হইতে শীর্ষ ডাকাত চক্রের সক্রিয় ২ জন গ্রেফতার।

গাজীপুরের গজারিয়াপাড়া হইতে শীর্ষ ডাকাত চক্রের সক্রিয় ২ জন গ্রেফতার।

১ জুন  মঙ্গলবার ২০২০ তারিখ রাত অনুমান ০০.৩০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন গজারিয়াপাড়া এলাকায় কিছু সংখ্যক দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হইয়া ডাকাতির প্রস্তুুতি নিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন গজারিয়াপাড়া হামিদিয়া দাখিল মাদ্রাসার অফিস কক্ষের সামনে বারান্দার সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ সহিদ (৩৫), পিতা-মৃত আব্দুল কুদ্দুছ, মাতা-রাহিমা খাতুন, সাং-আতকাপাড়া, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ, ২। মোঃ মতিউর রহমান (২৫), পিতা-মৃত ইব্রাহিম, মাতা-মৃত হাজেরা খাতুন, সাং-গ্রামপাড়া, থানা-কলমাকান্দা, জেলা-নেত্রকোনা, এ/পি সাং-গজারিয়াপাড়া কবির মার্কেট (মহরম মিয়ার বাড়ির ভাড়াটিয়া),থানা-সদর, জিএমপি,গাজীপুরদ্বয়’কে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ১টি ছুরি, ২ টি হাসুয়া, ১টি রড কাটার মেশিন, ২টি রড ব্রেকার, ১০ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাতি দলের সক্রিয় সদস্য। তারা অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই ডাকাতি করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের ডাকাতি কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।

About admin

Check Also

সনমানিয়ায় আলফাজ উদ্দিন ফাউন্ডেশনের উদ্বোধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর-সনমানিয়ার চরআলীনগর আলফাজ উদ্দিন মোক্তার ফাউন্ডেশন নামের অলাভজনক, অরাজনৈতিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com