Home / সারাদেশ / ঝিনাইগাতীতে ব্যক্তিগত উদ্দ্যোগে তালবীজ রোপনের শুভ উদ্বোধন

ঝিনাইগাতীতে ব্যক্তিগত উদ্দ্যোগে তালবীজ রোপনের শুভ উদ্বোধন

হাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ
শেরপুরের ঝিনাইগাতীতে ২৮সেপ্টেম্বর শুক্রবার বিকালে প্রান্তিক কৃষক উমেদ আলীর ব্যক্তিগত উদ্দ্যোগে বর্জ্রপাত নিরোধের জন্য নকসী হইতে উপজেলা পরিষদ পর্যন্ত রাস্তার দু’পাশে তাল বীজ রোপনের শুভ উদ্বোধন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং তাল বীজ রোপনের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল কালঅম আজাদ, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার উল্লাহ, প্রজন্ম লীগের সভাপতি শাহজাহান আলী প্রমূখ। এসময় এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ইউএনও রুবেল মাহমুদ কৃষক উমেদ আলীর ব্যক্তিগত এ উদ্দ্যোগকে স্বাগত জানানোর পাশাপাশি এলাকার অন্যান্য ব্যক্তিবর্গদের এ ধরনের উদ্দ্যোগে সামিল হওয়ার জন্য অনুরোধ করেন। উল্লেখ্য যে, কৃষক উমেদ আলী উপজেলার কাংশা ইউনিয়নের উত্তর গান্ধিগাঁও গ্রামের বাসিন্দা।

জননেত্রী শেখ হাসিনার ৭২তম শুভ জন্মদিন উদ্যাপন উপলক্ষে ঝিনাইগাতী উপজেলা যুবলীগের আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল
মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আওয়ামী যুব লীগের উদ্দ্যোগে জননেত্রী শেখ হাসিনার ৭২তম শুভ জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে সকাল থেকেই ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়। আলোচনা সভার পূর্বে একটি আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা যুবলীগের আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক শাহ আলমের উপস্থাপনায় ছাত্রলীগ, কৃষকলীগ, প্রজন্মলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও যুবলীগের নেতা কর্মিগণ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে জননেত্রী শেখ হাসিনার জীবণের দীর্ঘায়ূ কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সন্ধায় দলীয় কার্যালয়ে কেক কাটার মধ্যে দিয়ে দিবসের কার্যক্রম শেষ করা হয়। অপর দিকে উপজেলা আওয়ামীগের উদ্দ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

About admin

Check Also

” একজন বিখ্যাত রন্ধনশিল্পী , মাস্টারসেফ হাজী ফজলু “

বিরিয়ানি খেতে কার না ভালো লাগে ,আর তা যদি হয় সেই নবাবি স্বাদের তাহলেতো কথাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com