Home / কাপাসিয়া / সিংহশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী

সিংহশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী

আগামী ১১ই নভেম্বর ২য় ধাপে কাপাসিয়া উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কাপাসিয়া উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ জন বিদ্রোহী ও ৪ জন বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী অংশগ্রহন করছে। তারমধ্যে সিংহশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করছেন নৌকা প্রতিকে বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদ এর গনিষ্ঠ সহচর বীর মুক্তি যুদ্ধা ইয়াসিন মাষ্টারের ছেলে আনোয়ার পারবেজ খোকন মাষ্টার, বিদ্রোহী প্রার্থী হলেন বর্তমান ও চার বার নির্বাচিত চেয়ারম্যান আশরাফউদ্দিন খান আল-আমিন এবং বিএনপি স্বতন্ত্র প্রার্থী সাবেক স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান সাকয়াত হোসেন মানছুর ভুঁইয়া।

এখানে সবাই ধারনা করছেন তিন প্রার্থীর মধ্যে ত্রিমুখী লড়াই হবে। তবে কে নির্বাচিত হবেন বলা যাচ্ছেনা। গতবার এই ইউনিয়নে নৌকার প্রার্থী সফিক কাইয়া প্রায় চার হাজার ভোটের ব্যবধানে পরাজিত হয় বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন খান আলামিনের কাছে । তিনি মনে করেন সুষ্ঠ নির্বাচন হলে আবারও সে নির্বাচিত হবেন। তবে এইবার নৌকার প্রার্থী নতু মুখ তার তেমন একটা পরিচিতি না থাকলেও সে একজন শিক্ষক ও একজন আদর্শ পিতার সন্তান এইদিক বিবেচনে করে তার দিকেও দিনে দিনে জুঁকছে ভোটাররা তিনি জয়েরও ব্যাপারে শতবাগ আশাবাদী। অপরদিক বিএনপি স্বতন্ত্র প্রার্থী সাখায়াত হোসেন মানছুর ভুইয়া সিংহশ্রী ইউনিয়নে এক মাত্র স্বর্ণপদক প্রাপ্ত সাবেক চেয়ারম্যান। তিনি নিজেকে সম্পুর্ন সৎ ও জনদরদী দাবী করে বলেন সুষ্ঠ নির্বাচন হলে ইনশাআল্লাহ আমি শতভাগ আশাবাদী।

 

About admin

Check Also

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ স্বাধীণ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের জন্মভূমি গাজীপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com